রাজশাহীর দূর্গাপুরে ধর্ষনের অভিযোগে আটক -১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের মামলায় আশরাফুল ইসলাম (৩২) কে আটক করেছে পুলিশ। আটককৃত ধর্ষক দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

আজ সোমবার সকালে বাগমারা উপজেলার গোপালপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গত রোববার দিনত রাতে প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিল ধর্ষক আশরাফুল ইসলাম।

দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কনা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে আশরাফুল ইসলামকে বাগমারা উপজেলার গোপালপাড়া গ্রামের একটি চায়ের দোকান থেকে বাগমারা থানা পুলিশের সহযোগিতায় আটক করা হয়েছে। এর আগে ওই ঘটনায় গতকাল রোববার রাতে ভিকটিমের বাবা ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।

তিনি বলেন, ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আশরাফুলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচুবাড়ী গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে বাড়ির পাশেই জংগলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ভিকটিম কিশোরী সম্পর্কে ধর্ষক আশরাফুলের ভাতিজি। ঘটনার সময় আশেপাশের লোকজন টের পেয়ে ধর্ষক আশরাফুলকে ধরে উত্তমমধ্যম দিয়ে ছেড়ে দেয়। ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.