রাজশাহীর তানোর সদরে সাংবাদিক পারভেজের বাড়িতে সন্ত্রাসী হামলা’ থানায় লিখিত অভিযোগ দায়ের ! 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি ও দৈনিক কলম যোদ্ধা, দৈনিক সকালের সময়, দৈনিক উপচারসহ বিভিন্ন মিডিয়ার তরুণ সাংবাদিক সোহানুল হক পারভেজের বাড়িতে হাতুড়ি ও ইট পাটকেল দিয়ে হামলা করেছেন।
জানা গেছে আজ বুধবার ১৭ জানুয়ারি ২০২৪ ইং দুপুর ১২-টা ৩০ মিনিটে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছেন সন্ত্রাসী বাহিনীরা তাদের বাড়ি পৌর সদর এলাকার ঠাকুর পুকুর গ্রামে। সন্ত্রাসী ব্যক্তিরা হল মৃত ফজলুর রহমানের পুত্র বাপ্পি (২৭), রুবেল পিতা মৃত: আবেদ আলী, রিতা খাতুন,স্বামী বাপ্পি, মিজান আলী, রোজিনা,রেসমা, তৌফিকসহ তাদের সন্ত্রাসী বাহিনী।
আজ বুধবার দুপুর ১২টা ৩০ মিনিটের দিকে সাংবাদিক সোহানুল হক পারভেজের বাড়িতে পরিকল্পিতভাবে হামলা চালানো হয়। ওই সময় তার মাতাকে মারধর ও সাংবাদিক পারভেজকে যেখানেই পাবে সেখানেই হত্যা করবে বলে সন্ত্রাসী বাহিনীরা হুমকি দিয়ে দেদারসে ঘুরে বেড়াচ্ছেন।
এ ঘটনায় সাংবাদিক সোহানুল হক পারভেজ বাদি হয়ে আজ বুধবার ৭ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলায় কর্মরত সাংবাদিকরা হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবি জানান।
এ বিষয়ে সাংবাদিক সোহানুল হক পারভেজ বলেন, ১ ও ২ নং আসামীর শশুর ৭ নং আসামী তৌফিক সে চিহ্নিত একজন মাদক সম্রাট  তাদের বাড়ির কাছেই আমার বাড়ি আমি এ বিষয়ে প্রতিবাদ করি এবং আমার বাড়িতে ১নাম্বার আসামির চুলার ধুমা আমার বাড়িতে ঢুকে এবং এ বিষয়ে তাদেরকে অবগত করলেও কোন কর্ণপাত করেন না তারা আজ সাংবাদিক পারভেজের বাড়িতে রংমিস্ত্রিরা কাজ করছে এমত অবস্থায় তাদের চুলার ধুমায় সাংবাদিক পারভেজের বাড়ি ঝুঁকিপূর্ণ হয়ে যায়। তাদেরকে আজ অবগত করলে আসামীরা আমার মা ও আমার ওপর অতর্কিত হামলা চালাই এবং আমার বাড়িতে ইট পাটকেল হাতুড়ি দেশীয় অস্ত্র হাসুয়া সহ হামবুরের হাতুড় দিয়ে আমার বাড়িতে ভাঙচুর করেন। রং মিস্ত্রিসহ এলাকার লোকজনের সামনে অতর্কিতভাবে তার বাড়িতে হামলা চালিয়েছে এবং তার মাকে মারপিট সহ জঘন্য ভাষায় কথাবাত্রা বলেছেন, এমন খবর ওসি সাহেবকে জানালে তিনি ঘটনাস্থলে এসআই আনোয়ার কে পাঠান কিন্তু আসামিদেরকে না পেয়ে তারা আবার চলে যান চলে যাওয়ার পরেও তারা আবার সাংবাদিক পারভেজের উপর হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র হাতুড় দিয়ে আঘাত করার জন্য তেড়ে আসলে প্রায় দুই ঘন্টা বাড়িতে জীবন রক্ষার জন্য নিজ বাড়িতে আটকে যান। এছাড়াও সাংবাদিক পারভেজের মাতার বিভিন্ন জায়গায় আঘাত করেন।
পরে পারভেজের আত্মীয়স্বজনরা এসে তার পরিবারকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছেন। পারভেজ বলেন আমি দোষীদের দৃষ্টান্ত মুলুক শাস্তি চায় এবং আমাকে যেকোনো মুহূর্তে তারা মেরে ফেলে দিবে কেউ যদি আমাকে আক্রমণ করে তার জন্য আসামিগনরা দায়ী থাকবেন।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বিটিসি নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে তারা ঘটনাস্থলে গিয়েছে। আমরা লিখিত অভিযোগ পেয়েছি, দেশের প্রচলিত আইন মেনে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.