রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী ইমরুল বিজয়ী  

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ মনোনিত নৌকার মেয়রপ্রার্থী ইমরুল হক বিজয়ী হয়েছেন। নির্বাচনে বিজয়ী মেয়র প্রার্থী ইমরুল নৌকা প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৬৩২। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির মিজানুর রহমান মিজান ৭ হাজার ২১৭ ভোট পেয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, আজ রবিবার (১৪ ফেব্রুয়ারী) ২০২১ ইং সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী তৎপর ছিল। সকাল থেকেই কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। বয়স্ক এবং প্রতিবন্ধীদেরও ভোটকেন্দ্রে দেখা যায় ভোট দিতে।
এ বিষয়ে তানোর উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহাতো বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তানোরে শান্তিপর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। 
এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই জানান, আমরা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিয়ে শান্তিপর্ণ ভাবে পৌরবাসীকে ভোট দেওয়ার পরিবেশ সৃষ্টি করে দিয়েছি। পৌরবাসিরা স্বতস্ফুর্ত ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।
প্রসঙ্গত: তানোর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৬৬৭ জন। এই পৌরসভা নির্বাচনে এবার তিনজন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। আরেকজন হলেন, নারিকেল প্রতীকে বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক। তিনি ভোট পেয়েছেন ২৪৪ টি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.