রাজশাহীর তানোর পৌরসভায় করোনায় গৃীহবন্দী অসহায় মানুষরা ত্রাণ না পেয়ে জনপ্রতিনিধিদের ওপরে ক্ষিপ্ত

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভায় করোনার অদ্ভুত পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় দিনমুজুরী পাড়াগ্রাম ঘুরে খাওয়া বেশকিছু মানুষদের কোনপ্রকার খোঁজ-খবরও নিচ্ছেন না এলাকার জনপ্রতিনিধিরা এমনটিই দাবি উক্ত এলাকা বাসীদের। তাদের অভিযোগ সরকারি কিংবা বেসরকারী কোন সংস্থার পক্ষ থেকে এখন পর্যন্ত ত্রাণের কোন প্রকার ব্যবস্থা করে দেন নি জনপ্রতিনিধিরা।

স্থানীয়ভাবে অনুসন্ধান করে দেখা যায়, তানোর পৌরসভার ০৪ নং ওয়ার্ডের হিন্দুপাড়া, পুরান পুকুর ও ০৫ নং ওয়ার্ডে ঠাকুরপুকুর ও তানোর নিচপাড়াসহ বিভিন্ন গ্রামের বহু নিম্ন আয়ের লোকজন কোন প্রকার ত্রাণসামগ্রী না পেয়ে ইতোমধ্যে ক্ষিপ্ত হয়ে উঠেছেন। পাশাপাশি এই গরীব এলাকাবাসী ত্রাণসামগ্রী পেতে যথাযথ উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

তারা বলেন, এই মুহুর্তে আমরা করোনার ভয়াল থাবায় পরিবার পরিজন নিয়ে না খেতে পেয়ে দিশে হারা হয়ে পড়েছি। হয় ত্রাণ দিন নচেৎ আমাদের না খেতে পেয়ে মরতে হবে। করোনা ভাইরাসে ঘরবন্দী এলাকাগুলোর নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে প্রচন্ড ভাবে খোব প্রকাশ করতে দেখা গেছে।

এ বিষয়ে তানোর পৌরসভার ০৪ নং ও ০৫ নং ওয়ার্ডের বিভিন্ন সচেতন মহলের ব্যাক্তিরা, এই মহামারী প্রাণঘাতী করোনার সময় জনপ্রতিনিধিদের গরিব দুঃখীর পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। এছাড়াও সচেতন মহল মনে করছেন, যতটা দ্রুত সম্ভব এই অসহায় ও কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা জরুরী। নচেৎ এরা না খেতে পেয়ে পেটের জ্বালায় বিভিন্ন ক্রাইমের সাথে জড়িয়ে পড়তে পারে তখন বিধিবাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.