রাজশাহীতে ৮ গরু উদ্ধার সহ ৬ চোর গ্রেফতার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর সিটি হাট থেকে ৮ টি চোরাই গরুসহ ৬ জন চোরকে গ্রেফতার করেছে শাহমখদুম থানা পুলিশ। রবিবার (২৮ আগস্ট) দুপুর ২টার দিকে নগরীর সিটি হাট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শিংনগর ভবানীপুর গ্রামের আতাউর রহমানের ছেলে হাকিম (৩৩), তার বড় ভাই মাহবুব (৪৪), একই গ্রামের শাহিন আলম (৩৬), মখলেছুর রহমান (৩৭), মাহাতাব (৫০) ও সুমন আলী (২০)।
এব্যাপারে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বিটিসি নিউজকে জানান, হতকাল শনিবার বিকাল ৪টার দিকে শিবগঞ্জ খাসের মাঠ থেকে ৯ টি গরু চুরি করে নিয়ে যায় তারা। রবিবার ভোরের দিকে রাজশাহী সিটি হাটে নিয়ে আসে বিক্রির জন্য। হাটে ডিউটিরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলে। পরে তাদের দেয়া তথ্যে জানা যায় গরুগুলি চুরি করে নিয়ে আসা।
এ ব্যাপারে গরুর মালিক আবু সেতাব উদ্দিনের ছেলে আব্দুল খালেক বিটিসি নিউজকে বলেন, খাসের মাঠে গরুগুলি ঘাস খাচ্ছিল। বিকাল ৪টার দিকে হঠাৎ দেখি গরুগুলি নাই। পরে খোজাখুজি করে না পেয়ে থানায় অভিযোগ দায়ের করি। পরে জানতে পারি রাজশাহী শাহমখদুম থানায় গরুগুলো উদ্ধার করেছে পুলিশ। তিনি আরো জানান, ৯টি গরুর মধ্যে একটি গরু ৬২ হাজার টাকায় বিক্রি করেছে চোরের দল।
ওসি মেহেদী হাসান বলেন, শিবগঞ্জ থানায় অবগত করা হয়েছে। যেহেতু সেই থানায় চুরির অভিযোগ হয়েছে অতএব তাদের হেফাজতি বুঝিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.