রাজশাহীতে হিসাবরক্ষণ অফিসারকে প্রাণ নাশের হুমকির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী পুঠিয়া উপজেলায় টিআর এর বিল পাস না করায় উপজেলা হিসাবরক্ষণ অফিসারকে প্রাণ নাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি.এম. হিরা বাচ্চু এর বিরুদ্ধে।
হিসাবরক্ষণ আবুল কালাম আজাদ চাপাইনব্বাগঞ্জের মাঝপাড়া বালিগ্রামের এলতাজ আলীর ছেলে।
জানাগেছে, গত রবিবার (০৯ মে) তারিখে দুপুর ১২টা ১৫ মিনিটের দিকে পুঠিয়া উপজেলা অফিসে বর্তমান কর্মরত থাকাকালীন সময়ে–০১৭১২-৬৪৮৪৩২ নাম্বার থেকে মোবাইলে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এবং বিভিন্ন প্রকার ভয়ভিতি ও প্রাণনাশের হুমকি প্রদান করেন চেয়ারম্যান ও তার পেটোয়া বাহিনী লোকজন বলে অভিযোগ করেন হিসাবরক্ষণ মো: আবুল কালাম।
পুঠিয়া থানায় হিসাবরক্ষণ আবুল কালাম আজাদ একটি জিডি করেন যার নম্বর–৩৪০।
এছাড়াও হিসাবরক্ষণ মো: আবুল কালাম আজাদকে পুঠিয়া উপজেলা অফিসে কর্মস্থালে চাকুরী করতে দিবেনা বলে, হুমকি প্রদান করেন চেয়ারম্যান ও তার পেটোয়া বাহিনী।
বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা নিবার্হী অফিসার ও ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস এডিশনাল সিজিএ, ঢাকা অফিসার এসোসিয়েশন এর সেক্রেটারী ও সমাজ সেবা অফিসারকে জানান, হিসাবরক্ষক আবুল কালাম আজাদ। টিআর এর বিল পাস নিয়ে উপজেলার চেয়ারম্যান জি.এম.হিরা বাচ্চু তার লোক জনকে দিয়ে আমাকে খুন জখম ও বিভিন্ন প্রকার ভয়ভিতি এবং হুমকি প্রদান করে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি ।
বিষয়টি জানতে চাইলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ বিটিসি নিউজকে বলেন, হিসাবরক্ষণ আবুল কালাম আজাদ একটি জিডি করেন যার নম্বর–৩৪০। বিষয়টি তদন্ত চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.