রাজশাহীতে সাম্প্রদায়িক সম্প্রীতির সমর্থনে বিএমএ ও স্বাচিপ’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের লক্ষ্যে সারাদেশে হিন্দুদের বাড়ি, মন্দির ও মণ্ডপে হামলা, অগ্নিসংযোগ ও প্রতিমা ভাঙচুরের প্রতিবাদ,দায়িদের বিচার ও সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার পক্ষে মানববন্ধন করেছে।
রাজশাহী বিএমএ ও স্বাচিপ নেতৃবৃন্দ আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে রাজশাহী মেডিকেল কলেজের সামনে আয়োজিত মানববন্ধনে রাজশাহীর কর্মরত মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও শিক্ষার্থীরা অংশ নেয়।
এ সময় নেতৃবৃন্দ বলেন, দ্রুত সাম্প্রদায়িক সহিংসতার নেপথ্যের কুশীলবদের চিহ্নিত করে ও দায়ীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। ‘আমাদের দেশে ধর্মীয় উগ্রবাদীদের কোনো ঠাঁই নাই।
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সবসময় এসব উগ্রবাদীদের প্রতিহত করতে হবে। আমরা বাঙালিদের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে হবে। আমরা মিলেমিশে সমাজে বসবাস করবো যে যার ধর্ম পালন করব।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় স্বাচিপের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, রাজশাহী বিএমএর ভারপ্রাপ্ত সভাপতি ডা. আতাউর রহমান বাবু, সাধারণ সম্পাদক ও রামেক অধ্যক্ষ ডা. মো. নওশাদ আলী, স্বাচিপ সভাপতি ডা. চিন্ময় কান্তি দাস, সাধারণ সম্পাদক ডা. নাসিম আক্তার, রামেক ছাত্রলীগ সভাপতি ডা. মনন কান্তি দাস, সাধারণ সম্পাদক ডা.এমরান হোসেন সহ হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও শিক্ষার্থীরা
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.