কসবায় বিশেষ আইন-শৃঙ্খলা সভায় জেলা প্রশাসক 

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১১টায় জেলাপ্রশাসনের উদ্যোগে কসবা পৌরসভার সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ আইন- শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাড়িয়া জেলা নির্বাচন
কর্মকর্তা ও রিটানিং অফিসার মো. জিল্লুর রহমান, ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, র‍্যাব-১৪ অধিনায়ক লে. কর্ণেল রাফিউদ্দিন যোবায়ের, উপ-পরিচালক এনএসআই মো. কামরুজ্জামান, ৬০ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল এস. এম মেহেদী হাসান, জেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল্লাহ আল হাদী, এএসপি (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান, কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাসিদুল ইসলাম, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান ও কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া প্রমুখ।
কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সঞ্চালনায় বিশেষ আইন-শৃঙ্খলা সভায় আসন্ন কসবা পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ৩৪ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রাথর্ী উপস্থিত ছিলেন।
বিশেষ আইন-শৃঙ্খলা সভার সভাপতি জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, নির্বাচনে জনগনের রায় নিতে হবে। আইন-শৃঙ্খলা ঠিক রাখার জন্য সর্বাত্মক চেষ্টা থাকবে। আজ থেকে ৩ জন ম্যাজিস্ট্রেট মাঠে থাকবেন। নির্বাচনের দিন ৯ জন ম্যাজিস্ট্রেট মাঠে থাকবেন। আপনারা নির্বাচনী আইন মেনে প্রচার-প্রচারণা চালাবেন। আইন না মানলে পরিণতি কথা ভাববেন, নিজেকে আইনের আওতায় আনবেন না। আপনারা কসবার সুনাম রক্ষা করবেন। সুন্দর, সুশৃঙ্খল পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে।
এর কোন ব্যত্যয় ঘটবে না সভায় ব্রাহ্মনবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো. জিল্লুর রহমান আগামী ২ নভেম্বর কসবা পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী ও নির্বাচনী কাজে সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দ্যেশ্যে বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাদ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। সেই জন্য যা যা করার দরকার আমরা তা করব। তিনি উপস্থিত প্রাথর্ীদের নির্বাচনী আচরণবিধি কঠোরভাবে মেনে চলার আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.