রাজশাহীতে ভাইকে বেঁধে রেখে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ছোট ভাইকে বেঁধে রেখে তার কিশোরী (১৩) বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। নগরীর শিরোইল কলোনির কানারমোড় এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করেছে। মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, প্রাথমিকভাবে ওই কিশোরীতে গণধর্ষণের প্রমাণ মিলেছে।

গ্রেফতারকৃতরা হলো- কানারমোড় এলাকার মৃত শাহিন ইকবালের ছেলে জাফর আলী (৩০), রবিন্দ্র দাশের ছেলে সাগর দাশ (২৬) ও জাহিদ হাসানের ছেলে রনি আহমেদ (২৩)। ওই কিশোরী বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। সোমবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, রোববার ভোর ৪টার দিকে জাফর কয়েকজনকে সাথে নিয়ে রাজশাহী রেল স্টেশনে বসে থাকা ওই কিশোরীকে কানারমোড় এলাকায় তার বাড়িতে কাজ দেয়ার কথা বলে কৌশলে তুলে নিয়ে যায়। এরপর ওই কিশোরীর ছোট ভাইকে বেধে রাখে। তারপর ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে জাফর কাচের বোতল দিয়ে মেয়েটির মাথায় ও পায়ে আঘাত করে। এরপর পাঁচজন মিলে একে একে ধর্ষণ করে ওই কিশোরীকে।

পুলিশ জানায়, ওই কিশোরীর বাড়ি ময়মনসিংহ শহরের স্টেশনপাড়ায়। কাজের সন্ধানে সে ছোট ভাইকে সাথে নিয়ে রাজশাহী আসে। রাত অনেক হয়ে যাওয়ায় সে স্টেশনে আশ্রয় নেয়। কিন্তু সুযোগ বুঝে স্টেশন থেকে কাজ দেয়ার কথা বলে কৌশলে তুলে নিয়ে ধর্ষণ করে বখাটেরা।

চন্দ্রিমা থানা পুলিশ জানায়, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার পরীক্ষা করা হয়েছে। মামলার তিনজন আসামিকে রোববার রাতে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর ওই কিশোরী ও তার ভাইকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.