রাজশাহীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে শোভাযাত্রা, পথসভাসহ বিভিন্ন কর্মসূচি দিয়ে মহান মে দিবসের কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার বেলা ১১টার দিকে প্রথমে মহানগীর আওয়ামী লীগ কার্যালয় থেকে শোভাযাত্রা বের করে শ্রমিকলীগ। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এতে নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এছাড়া রাজশাহী মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান ও সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুনসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে মে দিবস উপলক্ষে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রাজশাহী জেলা কমিটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় শ্রম দপ্তরের আয়োজনে এবং রাজশাহী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া মহানগর রিকশা-ভ্যান শ্রমিক লীগ, মহানগর ইজিবাইক মালিক-শ্রমিক কল্যাণ সমবায় সমিতি, বাংলাদেশ ডাক বিভাগ উত্তর অঞ্চল, দর্জি শ্রমিক ইউনিয়ন, রাজশাহী জেলা হোটেল ও রেস্তোরাঁ শ্রমিকলীগ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কর্মচারী সংসদসহ (সিবিএ) অন্যান্য শ্রমিক সংগঠন বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। মে দিবস উপলক্ষে রাজশাহীর স্থানীয় সংবাদপত্র, অফিস-আদালত ছুটি রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.