রাজশাহীতে ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যে মামলায় ফাঁসানোর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী: রাজশাহীতে স্বামীকে ইয়াবা ও হেরোইন দিয়ে মিথ্যে মামলায় ফাঁসানোর অভিযোগে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

আজ মঙ্গলবার দুপুর ৩টায় রাজশাহী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে স্বামী ফাইযুস সালেহীন ফরহাদকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া ও এমন মিথ্যা মামলা দিয়ে হয়রানীর জন্য পুলিশের ঊর্ধতন কর্মকর্তাদের কাছে ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান সরকার সহ এ ঘটনায় জড়িত অন্যান্য পুলিশ সদস্যদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি ভুক্তভোগী ফাইযুস সালেহীন ফরহাদের স্ত্রী মোসাম্মদ শাপলা খাতুন।

লিখিত বক্তব্যে শাপলা খাতুন বলেন, আমার স্বামী ফাইযুস সালেহীন ফরহাদ ও আমি মোসাম্মদ শাপলা খাতুন মিলে বিগত ৭/৮মাস ধরে মেহেরচন্ডি পূর্বপাড়া, সমশের মন্ডলের মোড়ে একটি কনফেকশনারীর দোকান পরিচালনা করি। স্বামী ফাইযুস সালেহীন ফরহাদ আগে মাদক সেবন করতো। তবে কখনো মাদক ব্যবসা করেনি।

এর সুবাদে দুই তিনবার পুলিশ মাদকসেবনের অপরাধে তাকে আটক করেছে। কিন্তু গত ২নভেম্বর সন্ধ্যা ৫টা ৫৫মিনিটের সময় চন্দ্রিমা থানাধীন বুধপাড়া মোড় এলাকা থেকে, মেহেরচন্ডি পূর্বপাড়া এলাকার তজু মিঞার ছেলে ইব্রাহীম হোসেন বাবু (২৭)কে ১০০পিচ ইয়াবাসহ আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই মিজানুর রহমান সরকারসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

পরে জানতে পারি এই মামলায় আমার স্বামী ফাইযুস সালেহীন ফরহাদকে পলাতক আসামী করে হেরইন ও ইয়াবার মামলা দেয়া হয়েছে। সে সময় আমার স্বামী বাসায় ঘুমিয়ে ছিলো। এ সময় মামলার ১নম্বর সাক্ষী একই এলাকার আজের উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম কয়েকবার আমার স্বামীর মোবাইল ফোনে ফোন দিয়ে আমার বাড়ির সামনে গিয়ে ডেকে নিয়ে যান।

ঘটনার পরে আমার স্বামী ফরহাদের সাথে কথা বলে জানতে পারি ডিবি পুলিশের কোন এক পুলিশ কর্মকর্তাকে ফরহাদ সহযোগীতা করে। এর কারনে ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান সরকার তার ব্যক্তি স্বার্থ হাসিল না হওয়াতে আমার স্বামীকে হেরইন ও ইয়াবার মামলা দিয়েছে।

এই মামলার ১নম্বর সাক্ষী একই এলাকার আজের উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম ও ২নম্বও সাক্ষী একই এলাকার আকরাম আলীর ছেলে রাজু(২৯) দয় এর সাথে কথা বললে তারা বলে ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান সরকার তাদের ডেকে নিয়ে সাক্ষী করিয়েছে। তারা এ বিষয়ে কিছু দেখেনি বা জানেন না।

এমনকি তারা আদালতেও বলতে পারবে ফরহাদকে মিথ্যে মামলা দিয়ে হয়রানী করার বিষয়ে। আমরা স্বামী/স্ত্রী মিলে কনফেকশনারীর দোকান চালিয়ে কোনরকম দিন যাপন করছি। এমন অবস্থায় আমার স্বামীকে জড়িয়ে যে মিথ্যা মামলা করা হয়েছে তাতে আমিসহ আমার গোটা পরিবার ক্ষতিগ্রস্থ হচ্ছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সাইদুর রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.