টেকনাফের পাহাড়ে ১০ জন কৃষককে অপহরণের মূলহোতা গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের পাহাড় থেকে ১০ জন কৃষককে অপহরণের সঙ্গে জড়িত মূলহোতা মো. দেলোয়ার হোসেন (প্রকাশ) দেলু ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার ব্যক্তি টেকনাফের বাহারছড়া ইউনিয়ন শীলখালী গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোরে শীলখালী পাহাড়ি এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।
টেকনাফ মডেল থানার ওসি বলেন, গত ২৬ মার্চ পাহাড়ি এলাকা থেকে ১০ কৃষককে অপহরণ করেছিল, একটি অপহরণকারী চক্র। এ কৃষকদের অপহরণের ঘটনার সঙ্গে জড়িতেদের গ্রেপ্তারে পুলিশ কাজ করে আসছেন।
পরবর্তীতে খবর আসে এ ঘটনার সঙ্গে জড়িত মূলহোতা মো. দেলোয়ার হোসেন (প্রকাশ) দেলু ডাকাত শীলখালী পাহাড়ি এলাকার একটি বাসায় অবস্থান করছেন। এমন খবরে পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিম বৃহস্পতিবার ভোরে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেন।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় সেই পাহাড় কেন্দ্রিক বিভিন্ন অপহরণের ঘটনার সঙ্গে জড়িত এবং এই অপহরণ চক্রের পেছনে আশ্রয়দাতাসহ সিণ্ডিকেটসহ গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন। তার বিরুদ্ধে এর আগে ডাকাতি ও অপহরণসহ থানায় ৪টি মামলা রয়েছে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.