সখীপুরে সিঁধ কেটে চুরি করা শিশু উদ্ধার, গ্রেপ্তার-৪

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে মাকে বেঁধে চুরির করা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) ভোরে জেলার দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন: সখীপুর উপজেলার শোলা প্রতিমা গ্রামের নুরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৩৫), বাসাইল উপজেলার হাবলা গ্রামের পৈলান খানের ছেলে পরাণ খান (জামাল) (৪২), তার স্ত্রী শিউলী আক্তার (৩২) ও দেলদুয়ার উপজেলার জাঙ্গালীয়া গ্রামের আকরাম খানের স্ত্রী (পরাণের বোন) রওশন আরা বেগম (৪০)।
এ তথ্য নিশ্চিত করে টাঙ্গাইল পিবিআইয়ের পুলিশ সুপার সিরাজ আমিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সখীপুর থানা পুলিশ ও পিবিআই টাঙ্গাইলের যৌথ উদ্যোগে একটি দল গতকাল সোমবার (০৫ এপ্রিল) সারারাত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালায়। এ সময় তথ্য প্রযুক্তির সহযোগীতায় আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালীয়া গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত ২ জন নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান বলেন, শিশু চুরি পরপরই পিবিআই ও থানা পুলিশ যৌথভাকে তদন্ত শুরু করে। এক পর্যায়ে আসামীদের গ্রেপ্তারের পর শিশুটিকে উদ্ধার করে মায়ের নিকট হস্থান্তর করা হয়েছে। এ মামলায় বাকী আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা এলাকার ট্রাক চালক আছর উদ্দিনের ঘরে সিঁধ কেটে তার ২মাসের শিশু বাচ্চা চুরি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় গত শুক্রবার (০২ এপ্রিল) শিশুটির বাবা আছর উদ্দিন বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.