রাজধানীর গুলশানের দি-ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাব থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
র‍্যাব নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় র‍্যাব- ৫ এর চলমান অভিযানে, রাজধানীর গুলশানের দ্য ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাবে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে বিপুল পরিমাণ মদ ও বিয়ার উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার দিবাগত-রাতে এ অভিযান চালানো হয়।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল আবদুল্লাহ আল-মোমেন গণমাধ্যমকে জানান, অভিযানে সাড়ে চার শতাধিক দেশি ও বিদেশি মদের বোতল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ১ হাজার ৪০০ এর বেশি ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে।
তিনি জানান, ক্লাবের হলরুমে একটি মঞ্চ ছিল। সেখানে কার্পেট সরানোর পর একটি কাঠের কুঠুরি পাওয়া যায়। সেটি তালাবদ্ধ ছিল। তালা ভেঙে দেখা যায় মদের বোতল রাখা। মঞ্চের পাশে একটি শৌচাগারের ভেতর সিলিং সরানোর পর তালাবদ্ধ গোপন চেম্বার পাওয়া যায়।
র‍্যাব আরও জানায়, উদ্ধার করা মদের অনুমোদনের কোনো প্রমাণপত্র দেখাতে পারেনি ক্লাব কর্তৃপক্ষ। মদ জব্দ করা হলেও কাউকে আটক করতে পারেনি র‍্যাব। এর আগে, ২০১৪ সালেও এই ক্লাবে চালানো অভিযানে বিপুল পরিমাণ অননুমোদিত মদ ও বিয়ার উদ্ধার করা হয়েছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.