রাজধানীতে পড়ে থাকা গাড়িতে মিলল চালকের অর্ধগলিত লাশ

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: রাজধানীর তেজগাঁওয়ে সাউদার্ন সিএনজি স্টেশনের বিপরীত পাশের সড়কে পড়ে থাকা একটি প্রাইভেট কার থেকে একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শনিবার (০৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। গত দুই দিন ধরে টয়োটা ব্রান্ডের এসইউভি গাড়িটি সেখানে পড়েছিল বলে তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা গেছে।
সূত্র আরও জানায়, গাড়ি থেকে যার মরদেহ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। বাড়ি কিশোরগঞ্জে। গাড়িটি ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন ব্যবহার করতেন। সজল সেটির চালক ছিলেন।
এর আগে গত বৃহস্পতিবার (০৭ অক্টোবর) কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেওয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার। এরপর ধানমন্ডি থানায় অভিযোগ দায়ের করেন ইউডিসি কন্সট্রাকশন কর্তৃপক্ষ।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শের আলম বিটিসি নিউজকে জানান, গাড়িটির পিছনের সিটে মরদেহ শোওয়া অবস্থায় ছিল। সুরতহাল শেষে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বিটিসি নিউজকে বলেন, গত বৃহস্পতিবার (০৭ অক্টোবর) রাতে কালাম হোসেনকে তার ধানমন্ডির বাসায় নামিয়ে দিয়ে মহাখালী ফেরার কথা ছিল চালকের। কিন্তু চালকসহ গাড়িটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। চালকের ফোনে রিং হলেও কেউই রিসিভ করছিলেন না।
এ ঘটনায় গত শুক্রবার (০৮ অক্টোবর) বিকেলে ধানমন্ডি থানায় জিডি করার পর ওই মোবাইল ফোনের অবস্থান পাওয়া যায় তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায়। খোঁজাখুঁজি করে গাড়িটির হদিস করে প্রতিষ্ঠানের লোকজন। খবর দেওয়া হয় শিল্পাঞ্চল থানায়। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ গাড়ির কাছে যেতেই উৎকট গন্ধ পায়। খবর দেওয়া হয় ক্রাইম সিন ইউনিটকে। তাদের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়।
মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর রহস্য নিশ্চিত হওয়া যাবে বলে জানান ডিসি মো. শহিদুল্লাহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.