নাটোরে হরিশপুর ইউপিতে নৌকার মনোনয়ন পরিবর্তন চান ইউনিয়ন নেতারা


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।
দুপুরে শহরের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনে মাসুম বলেন, দল মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ওসমান গনী ভূইয়া ও তার ছেলে এলাকার ত্রাস। মোটা অংকের টাকার বিনিময়ে তারা মনোনয়ন কিনে এনেছেন বলে প্রকাশ্যে ঘোষনা দিয়েছেন।
এ অবস্থায় ওসমান গনীর মনোনয়ন বাতিল করা না হলে বড় হরিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা পদত্যাগ করবেন বলে ঘোষনা দেয়া হয়।
সংবাদ সম্মেলনে বর্তমান চেয়ারম্যান ও পুনরায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া ওসমান গণির বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির চিত্র তুলে ধরা হয়। মোট ১১দফা অনিয়ম-দুর্ণীতির মধ্যে রয়েছে, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন না করে নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করা। মনোনয়ন ঘোষনার একদিন পরই স্থানীয় আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর, বাল্য বিবাহ বন্ধের নামে জরিমানার টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা না দেওয়া, সরকারী খাল খননের মাটি বিক্রি করা, টাকা নিয়ে প্রত্যায়ন দেওয়ায় কোর্টে ওসমান গণিকে তিরস্কার এবং এক ঘণ্টা সাজা প্রদান, ২০১৭সালে ঈদ উপহারের ৭৫বস্তা সরকারি চাল আÍসাতের চেষ্টা করা, ইউনিয়ন আওয়ামীলীগের কোন পদে নাম না থাকা এবং গ্রাম পুলিশ দিয়ে বাড়ির-জমির কাজ করানো এবং রাজনৈতিক পোস্টার লাগানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক আসলামুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দল মনোনীত প্রাথী সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান গ্রুপের এবং সাবেক ছাত্রলীগ নেতা মাসুম সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল গ্রুপের বলে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.