রংপুরে ভাবগাম্ভীর্যের মাধ্যমে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালন (ভিডিও)

রংপুর প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা,সশস্ত্র সালাম,ফুলেল শ্রদ্ধা ও বিশেষ মুনাজাত,শোক র‍্যালী,রক্তদান এবং নানা কর্মসূচিতে ভাবগাম্ভীর্যের মাধ্যমে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদৎ বার্ষিকী পালন।
বিনম্র শ্রদ্ধা,সশস্ত্র সালাম,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা এবং তার শহিদ আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত,শোক র‍্যালী ও রক্তদানসহ যথাযোগ্য মর্যাদায় ভাবগাম্ভীর্যের মাধ্যমে বিভাগীয় নগরী রংপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতির পিতা,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী,স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৭তম শাহাদৎ বার্ষিকী।

সকালে জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম ও অতিরিক্ত কমিশনার বৃন্দ, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী রুহুল আমিন মিয়া, ডিআইজি আব্দুল আলীম মাহমুদ,মেট্রোপলিটন কমিশনার নূরেআলম মিনা, জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডারসহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় ফুলে ফুলে ভরে ওঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতি। মেট্রোপলিটন পুলিশের  পক্ষ থেকে প্রদান করা হয় সশস্ত্র সালাম। পরে বঙ্গবন্ধুসহ শোকাবহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। পরে একটি শোক র‍্যালী নগর প্রদক্ষিন করে। এছাড়া জিলা স্কুলের সামনে মেট্রোপলিটন পুলিশ আয়োজন করে রক্তদান কর্মসূচি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.