বেলকুচিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ পুস্পমাল্য অর্পণ করেন সিরাজগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।
পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) সিদ্দিক আহাম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজমিলুর রহমান, বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস,  বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী আলহাজ্ব সাইদুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক  সংগঠনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়।
এছাড়া পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক র‍্যালী বের করা হয়। র‍্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  উপজেলা চত্বরে শেষ হয়।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ কার্যালয় ও পৌরসভা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং পৌরসভা কর্তৃক বিভিন্ন মাদ্রাসা ছাত্রদের বিরিয়ানি প্যাকেট বিতরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.