রংপুরে পুলিশের সাথে ‘বন্দুক যুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

 

রংপুর ব্যুরো: রংপুররে কাউনিয়ার হারাগাছ পৌরসভার বানুপাড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহজাহান হোসেন  দবির ওরফে দবিরুল (৫০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টায় এই বন্দুকযুদ্ধ হয়।

রংপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান সাইফ জানান, আমরা সোমবার দিবাগত মধ্যরাতে খবর পাই হারাগাছ পৌর এলাকার ৬ নং ওর্য়াডরে ছোটপুল বানুপাড়ায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে।

বিষয়টি জানার পর পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরর্ক্ষাথে পাল্টা গুলি ছোড়ে। একসময় মাদকব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় সেখান থেকে শাহজাহান হোসনে দবির (৫০) ওরফে দবিরুল নামের এক মাদক ব্যবসায়ীর গুলবিদ্ধি লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দবিরুল ইসলাম হারাগছ পৌরসভার ৫ নং ওর্য়াডরে চংটোরী গ্রামের সোহরাব হোসেনের পুত্র।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল আজজি জানান, ঘটনাস্থল থাকে একটি দেশি পিস্তল, ১২৬ পিস ইয়াবা, ১৭৩ পিস ফেনসিডিল ও ৩টি ছোড়া উদ্ধার করা হয়ছে। দবিরুলের বিরুদ্ধে কাউনিয়া সহ বিভিন্ন থানায় একাধকি মাদক মামলা আছে #

Comments are closed, but trackbacks and pingbacks are open.