রংপুরে চোরাই মোটর সাইকেল ও অটোসহ গ্রেফতার ৬

রংপুর ব্যুরো:  রংপুর, লালমনিরহাট ও নীলফামারীর বিভিন্নস্থান আন্ত:জেলা চোরাই সিন্ডিকেটের ৬ সদ্যকে গ্রেফতার করেছে রংপুর পুলিশ। এসময় তাদেরকাছ থেকে চোরাই মোটর সাইকেল, অটো উদ্ধার করা হয়। গতকাল বুধবার রাতে এই অভিযান চালায় পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুুরে পুলিশ লাইন্সে এক প্রেস ব্রিফিংয়ে রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত চোরাই সিন্ডিকেটের হোতারা হলো আবু হানিফ, কাজীনুর ইসলাম, ফেরদৌস, ওমর ফাাক, জাকির হোসেন ও রফিকুল ইসলাম লাল চাঁদ।

তাদের কাছ থেকে থেকে চোরাইকৃত চারটি মোটরসাইকেল ও তিনটি অটো উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য দশ লাখ টাকার ওপরে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, ফজলে ইলাহী, সাইফুর রহমান সাইফ (এ সার্কেল), মারুফ হোসেন(বি সার্কেল), কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান প্রমুখ।

তিনি জানান, রংপুর সদরের গোকুলপুর বকশিপাড়া এলাকার ব্যবসায়ী ফজলুল হকের বাড়ি থেকে গত মার্চ মাসে দুটি মটরসাইকেল চুরি হয়।

তার অভিযোগের প্রেক্ষিতে নীলফামারীর জলঢাকা উপজেলার তালিকাভূক্ত চোর আবু হানিফকে রংপুর মহানগরী থেকে আটক করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদে চোরাই সিন্ডিকেটের একটি বড় সিন্ডিকেটের সন্ধান পাওয়া যায়।

পরে বুধবার রাতে লালমনিরহাট, নীলফামারী ও রংপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা মটরসাইকেল  ও অটো চোর চক্রের মূলহোতা ও সক্রিয় সদস্যসহ ছয় জনকে গ্রেফতার করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.