দাগনভুঞায় ২৪ বোতল বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেফতার

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় মাদকসহ সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ওমর ফারুককে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (০২ মে) ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মাতুভূঞা ব্রিজ-সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, ফারুক ভোরে সিএনজিচালিত-অটোরিকশায় মাদকদ্রব্য নিয়ে দাগনভূঞার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাতুভূঞা ব্রিজ-সংলগ্ন স্থানে অবস্থান নেয়। তাকে বহনকারী অটোরিকশাটি তল্লাশি করে ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয়। এ সময় ফারুক ও অটোরিকশাচালক সোলায়মানকে গ্রেফতার করা হয়। ফারুক সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের আবদুল হাইর ছেলে ও সোলায়মান একই এলাকার সুলতানের ছেলে।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) রাসেল মিয়া বিটিসি নিউজকে জানান, ফারুক ও চালককে গ্রেফতার এবং অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
থানার অফিসার ইনচাজ (ওসি) আবুল হাসিম বিটিসি নিউজকে জানান, গ্রেফতার দু’জনকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বিটিসি নিউজকে জানান, মাদকসহ ফারুক গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন। আলাপ-আলোচনা করে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.