যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, রামু পরিদর্শন

প্রেস বিজ্ঞপ্তি: গতকাল শনিবার (০১/১০/২০২২ ইং) সকালে একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি জনাব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এর নেতৃত্বে একটি দল বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র রামু, কক্সবাজার ও তার আশেপশের স্থাপনা সরজমিনে পরিদর্শন করেন।
পরিদর্শন দলের  অন্যান্য সদস্যরা হলেন বেগম মাহবুব আরা বেগম গিনি এমপি, জনাব জুয়েল আরেং এমপি, জনাব এ এম নাঈমুর রহমান দূর্জয় এমপি, বেগম জাকিয়া তাবাস্সুম এমপি, যুগ্মসচিব ও কাউন্সিল অফিসার (যুব ও ক্রীড়া মন্ত্রণালয়) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (কক্সবাজার সদর ও রামু)।
পরিদর্শন দলটি বিকেএসপির নতুন আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র রামু’র বিভিন্ন স্থাপনা, মাঠ, ছাত্রাবাস ঘুরে দেখেন। জ্যাকব ও তাঁর সফর সঙ্গীরা রামুর চলমান কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং আরও আধুনিকায়ন ও বিশ্বমানের খেলোয়াড়  তৈরিতে সব ধরনের সাহায্য-সহযোগিতার কথা বলেন।
বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক, এএফডব্লিবুসি, পিএসসি, এলএসসি, এমফিল, পরিচালক (প্রশিক্ষণ) কর্নেল মো: মিজানুর রহমান,  বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা জনাব নাজমুল আবেদীন ফাহিম  ও রামু আঞ্চালকের  উপ- পরিচালক জনাব আখিনুর জামান রুশো এ সময়  সফরকারী দলের সাথে ছিলেন।
সংবাদ প্রেরক বিকেএসপি জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান / সাভারঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.