যুবলীগ নেতার ছেলেকে মারপিটের ঘটনায় নাটোরে ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাংচুর!

বিশেষ প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখের ছোট ছেলে নাঈম শেখকে (২২) আহত হবার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার অনুসারীরা ক্ষিপ্ত হয়ে উপজেলার বিয়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হকের গুরুদাসপুর বাজারস্থ বাড়িঘর ভাংচুর করেছে।

এতে করে উভয়পক্ষের ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে সন্তানদের কারণে যুবলীগ নেতা আলাল শেখ ও আওয়ামীলীগের ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের মধ্যে বিরোধ শুরু হয়েছে।

আজ শনিবার (০৬ জুন) ২০২০ ইং বিকেলে ওই ইউপি চেয়ারম্যানের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে ৫-৭জন হামলাকারীর নামে থানায় মামলা দায়ের করেছেন। এর আগে ছেলেকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে গুরুতর আহত করায় শাকিল ও হাসমতের বিরুদ্ধে মামলা দায়ের করেন যুবলীগের সভাপতি আলাল শেখ।

এ ব্যাপারে চেয়ারম্যান মোজাম্মেল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঘটনাটি ঘটেছে বন্ধুদের মধ্যে। আর এ অজুহাতেই পরিকল্পিত ভাবে আমার বাড়িতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমার আহত সন্তানকে বাঁচাতে ব্যস্ত ও টেনশনে ছিলাম।হামলা ও ভাংচুরের ব্যাপারে আমি কিছু জানিনা।

এ ঘটনায় গ্রেফতাররকৃতরা হলেন যথাক্রমে, আহত নাঈম শেখ গ্রুপের আশিক শেখ (২৬) ও ফাহিম আল মাহমুদ শান্ত (২১) এবং মোজাম্মেল গ্রুপের শাকিল (১৮) ও হাসমত আলী (১৮)।

আজ শনিবার (০৬ জুন) ২০২০ ইং দুপুরে তাদের নাটোর কারাগারে প্রেরণ করা হয়েছে। আহত নাঈমের মাথায় ১৫টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে আতংক বিরাজ করছে। তবে নাঈম আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রবিউল করিম শান্ত।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে গুরুদাসপুর বাজারের কালুর চা’ষ্টলে নাঈম, শাকিল ও হাসমতের মধ্যে টফিন নামের নেশার ওষুধ নিয়ে তর্কাতর্কি ও ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে নাঈমের ওপর চড়াও হয়ে এলোপাতারিভাবে চায়ের কাপ দিয়ে আঘাত করে সহপাঠি হাসমত ও শাকিল। রক্তাক্ত অবস্থায় নাঈমকে স্থানীয়রা উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ খবরে নাঈমের অনুসারীরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনাকে কেন্দ্রকরে রাত ১০টার দিকে অভিযুক্ত শাকিলের বাড়িঘর ও হাসমতের ফুপা বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের গুরুদাসপুর বাজারস্থ বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উভয় পক্ষের দায়ের করা মামলার প্রেক্ষিতে ঘটনার সুষ্ঠু তদন্ত চলছে। এই মুহুর্তে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.