রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উন্নয়ন কমিটি ও ব্যবসায়ী সমিতির যৌথ সভা অনুষ্ঠিত

দোকানভাড়া বর্দ্ধিত করনের সিদ্ধান্ত গৃহিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়ার স্টেডিয়াম ব্যবস্থাপনা ও উন্নয়ন কমিটি ও স্টেডিয়াম ব্যবসায়ী সমিতির যৌথসভা গতকাল শুক্রবার বেলা ১২ টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন।

সভাপতি উপস্থিত সদস্যগনকে ধন্যবাদ জানিয়ে কমিটির সম্পাদক মোঃ ডাবলু সরকারকে আলোচ্যসূচি অনুযায়ী সভার কাজ শুরু করার অনুরোধ জানালে তিনি সভার কাজ শুরু করেন এবং ব্যবসায়ীদের উদ্দ্যেশ্যে করে বলেন যে, বর্তমানে সংস্থার আয় কমে গেছে কাজেই সংস্থার সার্থে দোকানঘরগুলির ভাড়া বৃদ্ধি করা জুরুরী হয়ে পড়েছে।

রাজশাহী নগরীতে সর্বনিম্ন ভাড়া দিয়ে আপনারা ব্যবসা করে যাচ্ছেন যা নগরীর কোথায় নেই। তাছাড়াও অনুমতি ছাড়াই আপনারা সাটার গেট লাগিয়েছেন যা আইন বহির্ভূত কাজ। এ বিষয়ে উপস্থিত ব্যবসায়ীগন দুঃখ প্রকাশ করেন ও ভাড়া বৃদ্ধির বিষয়ে একমত পোষন করেন।

এছাড়াও বক্তব্য দেন- সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ, নির্বাহী সদস্য মোঃ রমজান আলী, ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মোঃ রেজাউল রহমান, সাধারন সম্পাদক এরফান আলী শাহীনসহ অন্য সদস্যবৃন্দ।

আলোচনান্তে প্রতিটি দোকানের ভাড়া ৫০% হারে বৃদ্ধি করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং প্রতি তিন বছর পর পর রাজশাহী সিটি কর্পোরেশনের ট্যাকসেস হারে ভাড়া বৃদ্ধি করা হবে। এছাড়াও বিভিন্ন গুরুত্বপুর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সেই সংগে প্রতিটি দোকানের নতুনভাবে দলিল সম্পাদন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- নির্বাহী সদস্য মাহমুদ জামাল, কোষাধ্যক্ষ মোঃ সিরাজুর রহমান খান, হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন, ব্যবসায়ী সমিতির হাজি মোঃ জয়নাল আবেদিন,সামাদ, মোঃ আরিফুল ইসলাম, আব্দুল আজিজ, মোঃ সমিকুল ইসলামসহ অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.