যুবদল নেতা নুরুজ্জামান বাবু শঙ্কামুক্ত

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে যুবদলের সা.সম্পাদক নুরুজ্জামান বাবু আশঙ্কামুক্ত রয়েছেন।তিনি বিএনপির পার্টি অফিসের সামনে পুলিশের অর্তকিত হামলায় গুরুতর আহত হলে প্রথমে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল, পরে রংপুরে নেয়া হয়।
সোমবার সন্ধায় কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে পরিবারের লোকজন জানান, তিনি শঙ্কামুক্ত রয়েছেন।তবে মাথায় একাধিক সেলাই, হাতের দুই জায়গায় ভেঙ্গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়ায় দেড় মাস পর্যবেক্ষণে রাখতে হবে বলেন তারা।
এর আগে শনিবার বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির নেতাকর্মীরা গণমিছিল বের করলে পুলিশ বাঁধা দেয়।বাঁধা উপেক্ষা করে মিছিল বের করলে এক পর্যায়ে দলীয় কার্যালয়ের সামনে পুলিশ- বিএনপি নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ বাধে। পরে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে শতাধিক রাবার বুলেট ,টিয়ারশেল, কাঁদানে গ্যাস ছুড়ে এবং নেতাকর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করে।
পুলিশের মারপিটে আব্দুর রশিদ আরেফিন নামে এক নেতার মৃত্যুর অভিযোগ করেন দলটির নেতারা।তবে পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান, ওই ব্যক্তি হ্নদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছেন।
ঘটনার দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওতে দেখা গেছে,এই নেতা পুলিশের লাঠির আঘাতে মাটিতে পড়ে গেলেও পুলিশ আঘাত করছে।
পঞ্চগড় জেলা যুবদলের সাধারন সম্পাদক মো.নুরুজ্জামান বাবু জানান, হত্যার উদ্দেশ্যে আমাকে লক্ষ্য করে অতর্কিত হামলা চালিয়েছেন পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.