ময়মনসিংহে রোহিঙ্গাসহ সাত মাদক কারবারি গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে পাঁচ রোহিঙ্গাসহ সাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে সাত হাজার পিস ইয়াবা, ৩৪ বোতল বিদেশী মদ ও নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতাররা হলেন: ইলিয়াস কাদের বাবুল (৪৩) ও তার স্ত্রী রোজিনা বেগম (২৬), মৃত আলী আহমেদের ছেলে মো. শাহেদ (২২), মৃত এরেনতাজ আলমের ছেলে নজরুল ইসলাম (২৯), নজরুল ইসলামের স্ত্রী খালেদা আক্তার (৩৮), মো. রফিক মিয়ার ছেলে মো. তৈয়ব (২০), শাহজাহান মণ্ডলের ছেলে মো. নাজমুল হুদা। এদের মধ্যে ইলিয়াস কাদের বাবুল নেত্রকোনা ও নাজমুল হুদা নগরীর কালিবাড়ি এলাকার বাসিন্দা এবং বাকিরা রোহিঙ্গা নাগরিক।
আজ শনিবার (২১ মে) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এর আগে গতকাল শুক্রবার (২০ মে) সন্ধ্যার দিকে নগরীর চর কালীবাড়ি এলাকার মধ্যপাড়া থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিন বিটিসি নিউজকে বলেন, মাদক ব্যবসার সুবিধার্থে রোহিঙ্গা নাগরিক রোজিনা বেগমকে প্রায় দেড় বছর আগে বিয়ে করেন বাবুল। বিয়ের পর থেকে তারা নগরীর চর কালিবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন। বাবুল তার স্ত্রী ও আত্মীয়ের মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা ময়মনসিংহে এনে গ্রেফতার বাকিদের মাধ্যমে জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন।
গ্রেফতারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.