মোড়েলগঞ্জে সংর্ঘষে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যসহ আহত-৩


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে পরিবারিক দ্বন্ধে সংঘর্ষে হামলা ও মারপিটে দুই গ্রুপের অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য সৈয়দ আবু হানিফ (৫৮) ও স্ত্রী জেসমিন আক্তার (৪০), মো. আবু বকর ফকির (৩৫) নামে তিনজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।
আহতদেরকে চিকিৎসার জন্য মোরেলগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে পৌর সদরের ৪নং ওয়ার্ডের পূর্ব সরালিয়া গ্রামে। এ ঘটনায় উভয়পক্ষ মোরেলগঞ্জ থানায় দুটি পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন।
চিকিৎসারত অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য সৈয়দ আবু হানিফ বিটিসি নিউজকে জানান, পারিবারিক দ্বন্ধের জের ধরে ঘটনার সময় সকালে তারই প্রতিবেশী আবু বকর ফকিরের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়লে এক পর্যায়ে হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটে।
এ সময় তিনি সহ তার স্ত্রী ও আহত হয়। আবু বকর প্রথমে হাসপাতালে ভর্তি হলে পরবর্তীতে তিনি চিকিৎসা নিতে গেলে জরুরী বিভাগে বসে তাকে ভর্তি নিতে বাধা প্রদান করে এবং বহিরাগত লোকজন এনে তাকে ২য় দফায় মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে।
এসময় হামলাকারীরা তার স্ত্রী জেসমিন আক্তার (৪০) কে মারপিট করে আহত করে। এ ঘটনার পরপরই হাসপাতালের জরুরী বিভাগে দয়িত্বরত কতৃপক্ষ পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।
আহত আবু বকর বলেন সকালে তিনি মটর সাইকেলে বাসায় প্রবেশের পথিমধ্যে আবু হানিফ অতর্কিত তার ওপর হামলা চালিয়ে এলোপাথাড়ি মারপিট করে আহত করে। হাসপাতালে জরুরী বিভাগে মারপিটের ঘটনাটির সাথে তিনি জড়িত নন বলে জানান।
এ সম্পর্কে হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ শাহরিয়ার ফাত্তাহ বলেন, হাসপাতলের জরুরী বিভাগের বহিরাগতদের মারপিটের বিষয়ে তাৎক্ষনিক উর্ধতন কতৃপক্ষকে জানানো হয়েছে। পারিবারিক দ্বন্ধে উভয় পক্ষের ৩ জন হাসপাতালে ভর্তি রয়েছে। তবে এ বিষয়ে গনমাধ্যমকে কোন তথ্য দিতে হলে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া কিছুই বলতে পারবেননা এ মেডিকেল অফিসার জানিয়েছেন।
এ সর্ম্পকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পর্না কর্মকর্তা ডা. শর্মী রায় বিটিসি নিউজকে বলেন, শুক্রবার ছুটির দিন বিধায় এ বিষয়ে কিছুই বলা যাবে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.