মোড়েলগঞ্জে বিচারের দাবিতে এলাকাবাসি স্বোচ্ছার, নিহত ছাত্রের দাফন সম্পন্ন

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: মোড়েলগঞ্জে জমি দখল নিয়ে হামলা ও মারপিটে কলেজছাত্র হাইয়ুম খান(২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওযায় নিহতের লাশ ময়নাতদন্ত শেষে আজ সোমবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে এইচ.এম.জেকে এম মধ্য্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে নিহত কলেজ ছাত্রের হত্যার ঘটনায় বিচারের দাবিতে স্বোছার হয়ে উঠেছে এলাকাবাসি। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে এমদাদুল খানের ছেলে রাসেল খানকে (২৫) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। মূল হোতা সোহাগ হাওলাদার পলাতক রয়েছে।

নিহতের মা ফরিদা বেগম, ভাই নাইম খান ও বোন হিরা আক্তারসহ জানাজায় উপস্থিতি স্থানীয়া এ নৃশাংস হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট উর্দ্ধতন প্রশাসনের কাছে।

নিহতের বোন হিরা আক্তার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আড়াই কাটা জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশী সোহাগ হাওলাদারের নের্তৃত্বে ৭/৮ জনের একটি দল ৫ ফেব্রুয়ারী বুধবার সকালে তার ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা চালায় গুরুত্বর জখম অবস্থায় তাকে প্রথমে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয় পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ ফেব্রুয়ারী সকাল ১০টায় সে মারা যায়। নিহত কলেজ ছাত্র হাইয়ুম খান তেতুলবাড়িয়া এলাকার ফারুক খানের মোঝো ছেলে। সে সরকারি এসএম কলেজের অর্নাস ৩য় বর্ষের ছাত্র। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.