মোড়েলগঞ্জে জনপ্রিয় সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আবুল কাশেমের ইন্তেকাল


মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের সাবেক ২য় বারের নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম (৮৫) শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টায় ইন্তেকাল করছেন(ইন্নালিল্লাহে—-রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১মেয়ে সহ বহুগুনাগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার বিকেলে ৩টায় সিংজোড় চিংড়াখালী সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে জানাজা শেষে তার নিজ পাথুরিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, মাওলানা আবুল কাশেম তার কর্মময় জীবনে একজন মানুষ গড়ার কারিগর হিসেবে সিংজোড় চিংড়াখালী সিনিয়র আলিম মাদ্রাসা, অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসরে যান। ১৪ বছরের দু’ বারের নির্বাচিত একজন জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে সমাজের অগ্রানী ভূমিকা রেখেছেন তিনি। এ ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে অধ্যক্ষ মাওলানা আবুল কাশেমের ইন্তেকালে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তাঁতীদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক বাগেরহাট জেলা বিএনপি’র উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক ড. কাজী মনিরুজ্জামান মনির, মাওলানা গোলাম আহাদ জোমাদ্দার, ছাত্রদল নেতা ফয়সাল আহম্মেদ, শোয়াইব শরীফ শোয়েব প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.