জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনার আয়োজন করে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাব।
আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এসময় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা বলেন, আমি পড়াশোনার চেয়ে খেলাধুলায় করেছি বেশীর ভাগ সময়। পরিক্ষায় যা লিখেছে তাতেও ভালো ফলাফল পেয়েছি। আমি মনে করি কে কোথায় যাবে সেটা আল্লাহ্ পাকেই নির্ধারণ করেন। যার ফলে আজ এইজায়গায় এসেছি আমার দায়িত্ব পালনে কোনও অবহেলা করিনি, জলঢাকাকে নিজের এলাকা ভেবে কাজ করেছি, যেখানে থাকি জলঢাকার জন্য যেন কিছু করতে পাড়ি আমার জন্য দোয়া করবেন।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে করে আরও বলেন, মাদক মুক্ত একটি সমাজ গড়তে ভাল কিছু করতে হবে। সত্য ঘটনায় নেগেটিভ সংবাদগুলো অবশ্যই লিখবেন। তাতে সংশোধন হওয়ার সুযোগ থাকে। এই সাথে পজেটিভ সংবাদও লিখতে হবে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার(ভূমি) গোলাম ফেরদৌস, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, চেয়ারম্যান ফোরামের সভাপতি সোহরাব হোসেন তুহিন, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির খান হুকুম আলী ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আতাউল গনী ওসমানী প্রমুখ।
পরে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর এবং এনজিও সংস্থা সহ সংগঠন সংবর্ধনা ক্রেস্ট ও উপহার সামগ্রী হাতে তুলে দেন বিদায়ী এ ইউএনওকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.