মোড়েলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নের খারইখালী গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দিলেও পরবর্তীতে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানের নির্দেশে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পৌছে নিয়ন্ত্রনে নেন।
এ ঘটনায় বাগেরহাট জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে মো. সেকেন্দার মুন্সীর স্ত্রী রুনা বেগম।
অভিযোগে জানাগেছে, ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ২০ এপ্রিল বুধবার ফল ব্যবসায়ী সেকেন্দার মুন্সীর কলাক্ষেত থেকে বাবুল হাওলাদার কাউকে না জানিয়ে দুটি কলাগাছ তুলে তার বাড়িতে রোপন করে। প্রতিদিনের ন্যায় রুনা বেগম তার কলাক্ষেতে গিয়ে দেখতে পায় তার কলাগাছ কে বা কাহারা নিয়ে গেছে।
পরবর্তীতে জানতে পারে বাবুল হাওলাদার কলাগাছ নিয়েছে তাকে জিজ্ঞেস করা হলে গাছ নেওয়ার কথা স্বিকার করে। রুনা বেগম ও ছোট ছেলে জিহাদ মুন্সী বাড়িতে থাকায় বাবুল হাওলাদার ও তার লোকজন বাড়ির জমি দখলের উদ্যোশে রাম দাও নিয়ে বাড়িতে প্রবেশ করে উত্তেজনা সৃষ্টি করে। ডাকৎচিকার দিয়ে দৌড়ে জীবন রক্ষা পায় রুনা বেগম।
অভিযোগে আরো উল্লেখ্য করেন মৃত. নূর মোহাম্মদ হাওলাদারের পুত্র মো. বাবুল হাওলাদার দুষ্ট প্রকৃতিক লোক, এর ভয়ে এলাকার কেহ মুখ খোলার সাহস পায়না। এমনকি প্রতিবাদ করলে মারপিট ও হত্যার হুমকি প্রদান করে।
এ বিষয়ে পঞ্চকরণ ফাঁড়ি ইনচার্জ আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.