মোড়েলগঞ্জের জিউধরায় ২২শ’ পরিবার পেলন ১০ টাকার চাল

মোড়েলগঞ্জ প্রতিনিধি: মোড়েলগঞ্জের জিউধরা ইউনিয়নে ২২ শ’ সুবিধাভোগী পেল সরকারি বরাদ্ধের ১০ টাকা চাল। পাশিপাশি করোনাকারীন যারা মাস্ক নিয়ে আসেনি তাদের মাঝে বিনামূল্যে মাস্ক ও বিতরণ করা হয় ।
আজ বৃহস্পতিবার সকালে অস্থায়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চত্বরে এ চাল বিতরণী অনুষ্ঠানের উদ্ধোধন করেন ইউনিয়ন চেয়ারম্যান মো. জাহাঙ্গীর বাদশা।
এসময় মো. জাহাঙ্গীর বাদশা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতার পাশাপাশি অতিদরিদ্রের মাঝে খাদ্যবান্ধব কর্মসূচির প্রকল্পের ১০ টাকার মূল্যের চাল প্রদান একটি যুগান্তকারী পদক্ষেপ। তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘাযু ও বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের দোয়া কামনা করেন।
এসময় জিউধরা পুলিশ ফাঁড়ির আইসি এসআই মলয় করোনাকালীন সকলকে সরকারের যাবতীয় নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।
ইউপি চেয়ারম্যান চাল নিতে আসা মাস্কবিহীন পুরুষ ও মহিলাদের মাস্ক বিতরণ করেন। করোনা ও লগডাউনকালীন এ সংকট মূহুর্তে সুবিধাভোগীর এ চাল নিয়ে খুবই উপকৃত হবে বলে জানান, উপস্থিত ইউপি সদস্য শিমুল কান্তি মিস্ত্রি, সাইদুল ইসলাম, শহিদুল ইসলাম, আসালতা মন্ডলসহ উপস্থিত সুবিধাভোগীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.