মোল্লাহাটে রাস্তায় ট্রলি চাপায় প্রান গেল পথচারী এক নারীর

প্রতীকী ছবি
বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার হাসপাতাল মোড়ে বালুবাহী ট্রলি চাপায় রাহেলা বেগম (৫৮) নামের একজন নারী নিহত হয়েছে। নিহত রাহেলা বেগম উপজেলার ভান্ডার খোলা গ্রামের মৃত আলী অকবর মোল্লার স্ত্রী।
তিনি বুধবার সকালে আত্মীয় বাড়ীতে বেড়াতে যাওয়ার জন্য একটি ভ্যানে উঠে হাসপাতাল মোড়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় বালু ভর্ত্তি একটি ট্রলি ভ্যানটিকে পিছন দিক থেকে চাপা দিয়ে স্থানীয় রোকন উদ্দিন প্লাজার দোকানে ঢুকে পড়ে।
এতে রাহেলা বেগম ও ভ্যান চালক আজাহার আলী (৪৫) মারাত্বক আহত হয়।
এ অবস্থায় স্থানীয়রা তাদের দ্রুত মোল্লাহাট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাহেলা বেগম কে মৃত ঘোষনা করেন এবং আজাহার আলী কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ঘটনার পরই ট্রলি চালক রাজিব সিকদার ট্রলি রেখে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার গাড়ফা গ্রামের ফিরোজ সিকদারের ছেলে ট্রলি চালক রাজিব সিকদার বালূ ভর্ত্তি করে বে-পরোয়া গতিতে এসে হাসপাতাল মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে ভ্যানের পিছন থেকে চাপা দিয়ে স্থানীয় রোকন উদ্দিন প্লাজা নামক মার্কেটের একটি দোকানের শার্টারে মেরে দেয়।
এ সময় স্থানীয় জনগন ছুটে আসলেও ট্রলি চালক রাজিব কে আটক করতে পারে নাই।
প্রত্যক্ষদর্শীরা বলেন, কোন প্রশিক্ষন ছাড়াই রাস্তায় অবৈধভাবে বে-পরোয়া গতিতে ট্রলি চালনায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে এবং মানুষ হতাহত হচ্ছে। তাই রাস্তায় বে-পরোয়া এই যান চলাচল বন্ধ করে দেয়ার জন্য প্রশসনের প্রতি জোর দাবী জানান।
মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম বিটিসি নিউজকে বলেন, ঘটনার পরপর পুলিশ ঘটন্থলে যায় এবং ট্রলিটি পুলিশ হেফাজতে নেয়া হয়। চালক পলাতক আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.