মেসি-নেইমার-এমবাপ্পে থাকাতেও পয়েন্ট হারাল পিএসজি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা দুই ম্যাচে জয় শূন্য প্যারিস সেন্ট জার্মেই। বিশ্বকাপের পর প্রথমবারের মতো শুরুর একাদশে মেসি-নেইমার-এমবাপ্পে থাকলেও আক্রমণে তেমন ভীতি ছড়াতে পারেনি পিএসজি। উল্টো তাদেরকে কাঁপিয়ে দেয় রেইমস।
রেইমসের সঙ্গে পয়েন্ট হারালেও পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়নরা।
রোববার রাতের পার্ক দেস প্রিন্সের ম্যাচটি ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে দুই দল। আগের ম্যাচে রেনের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল পিএসজি।
ফরাসি কাপে ক্যাসেলের বিপক্ষে পাঁচ গোলের অনন্য কীর্তি গড়া এমবাপ্পে যেন ছিলেন নিজের ছায়া হয়ে। অন্যদিকে কিছুই করতে পারছিলেন না মেসি-নেইমারও। তাতে প্রথমার্ধে গোলের দেখা পায়নি ফরাসি ক্লাবটি।
তবে দ্বিতীয়ার্ধের শুরুতে এই মেসি-নেইমারের নৈপুণ্যেই এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ৫১ মিনিটে মেসির পাস পেয়ে দারুণ দক্ষতায় বল জালে পাঠান নেইমার।
এরপর ৫৯ মিনিটে মারকো ভেরাত্তিকে লাল কার্ড দেখালে বাকি সময় ১০ জন নিয়ে খেলতে হয় পিএসজিকে। ম্যাচের ৬৫ মিনিটে জালে বল পাঠান হাকিমি। তবে তিনি অফসাইডের কারণে গোল পাননি।
শেষ দিকে পিএসজিকে প্রবলভাবে চেপে ধরে রেইমস। তবে রক্ষণ জমাট রেখে জয়ের পথেই ছিল পিএসজি। কিন্তু ম্যাচের যোগকরা সময়ে ফোলারিন বালোগুনের দর্শনীয় গোলে ১-১ সমতায় ফেরে রেইমস।
তাতে প্রবল হতাশা নিয়ে মাঠ ছাড়ে ফরাসি ক্লাবটি।
ম্যাচ হারলেও ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে সবার উপরে পিএসজি। আর সমান ম্যাচে ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে লেনস। রেইমসের সংগ্রহ ২৬ পয়েন্ট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.