মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেলা মোদিকে এই বাংলার জমিনে আসতে দেয়া হবেনা

খুলনা ব্যুরো: মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেলা খুনি, সন্ত্রাসী মোদিকে এই বাংলার জমিনে আসতে দেয়া হবেনা।বাংলাদেশের ৯০ শতাংশ মানুষ মোদিকে বাংলাদেশে দেখতে চায়না। এরপরেও যদি আসে তাহলে বিমান বন্দর ঘেরাও করা হবে। এ নিয়ে উদ্ভুত পরিস্থিতির জন্য সরকার দায়ী থাকবে।
একদিকে নানা ঠুনকো অযুহাতে ভারতের  মুসলমানদের উপর অকথ্য নির্যাতন চালাচ্ছে, হত্যা করছে বাড়ি ঘরে আগুন দিয়েছে, মসজিদে ও কুরআন শরিফে আগুন দিয়ে ভাঙ্গচুর করেছে। অন্য দিকে বাংলাদেশের প্রধানমন্ত্রী জামাই আদর করে মুজিববর্ষের অনুষ্ঠানে নিয়ে আসছে।তার উপস্থিতি অসাম্প্রদায়িক বাংলাদেশে মানবতাবাদী নেতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত মুজিববর্ষকে কলঙ্কিত করবে।
 
বাংলাদেশের দায়িত্বশীলরা উগ্রবাদী সাম্প্রদায়িক সন্ত্রাসী নরেন্দ্র মোদির প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশে ঘটা দিল্লির ঘটনাকে বিছিন্ন ঘটনা বলছে। এ বিষয়ে নিন্দা জানিয়ে বক্তারা বলেন,বর্তমান সরকার জনগন বিছিন্ন সরকার,  এরপরেও যদি মোদি কে আনা হয় তাহলে তৌহিদী জনতা এ সরকার কে একদিনের জন্য দেখতে চায়না।
আজ শুক্রবার (৬ মার্চ ) বিকাল ৩টায় নগরীর নিউমার্কেট চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্দ্যোগে ভারতে মুসলিম হত্যা, মসজিদে মসজিদে আগুন ও মোদির আগমনের প্রতিবাদে মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথি ছিলেন  ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওঃ আব্দুল আউয়াল।
সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতী আমানুল্লাহ  ও পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারি শেখ মোঃ নাসিরউদ্দিন।
বাংলাদেশে তার আগমন  বাতিলের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে  ইসলামী আন্দোলন বাংলাদেশ সারা দেশে একযোগে এই বিক্ষোভ প্রতিবাদ করে।
বক্তব্য রাখেন জেলা সভাপতি অধ্যাপক মাওঃ আব্দুল্লাহ ইমরান, জেলা সহ সভাপতি  মাওলানা রেজাউল করিম, মাওলানা মুজাফফর হোসাইন, নগর সাবেক সেক্রেটারী মুফতী মাহবুবুর রহমান, শেখ হাসান ওবায়দুল করিম, শেখ জামিল আহমেদ, জেলা সেক্রেটারী  মাওলানা আব্দুল্লাহ আল মামুন, নগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা দ্বীন ইসলাম, মাওলানা আসাদুল্লাহ হামিদি, সাংগঠনিক জি.এম সজিব মোল্লা, মাওলানা আসাদুল্লাহ গালিব, সহ-সাংগঠনিক সম্পাদক মোল্লা রবিউল ইসলাম তুষার, মাওলানা আশরাফুল  ইসলাম, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.