মুন্সিগঞ্জের শ্রীনগরে বিএনপির বিক্ষোভে ছাত্রলীগ-যুবলীগের হামলার অভিযোগ, আহত-১৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীনগরে বিএনপির বিক্ষোভে যুবলীগ-ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এতে উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলামসহ অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।
আজ শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কশরীপাড়া বাইপাস সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

mu-4

প্রত্যক্ষদর্শী ও আহত বিএনপি নেতাকর্মীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নেতাকর্মীদের নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিলের জন্য বাইপাস এলাকায় সকালে একত্রিত হচ্ছিলেন নেতাকর্মীরা। এ সময় পুলিশের উপস্থিতেই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। বেধড়ক মারধরে বিএনপির সদস্য সচিবসহ অন্তত ১৫ জন আহত হন।
এদিকে পুলিশও লাঠিচার্জ করেছে। এতে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে পণ্ড হয়ে যায় বিক্ষোভ সমাবেশ। পরে আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
mu-4লাঠিচার্জের বিষয়টি স্বীকার করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, ‘উভয়পক্ষ সংঘর্ষে জড়ালে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার জন্য লাঠিচার্জ করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। দুপক্ষের ছয়জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.