মুজিব শতবর্ষ উপলক্ষে রাজশাহী জেলা রেটিং দাবা লীগ ২৮ আগষ্ট শুরু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, জেলা দাবা সমিটির আয়োজনের ও জেলা পুলিশের আর্থিক সহযোগিতায় আগামী ২৮ আগষ্ট মুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবা লীঘ শুরু হবে।
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে আজ বৃহস্পতিবার রাত ৮ টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দাবা খেলোয়াড়া ও ক্লাব কর্মকর্তগনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতেখায়ের আলম।
এর আগে তিনি বলেন এই বছরটি আমরা মুজিব শতবর্ষ পালন করছি ও বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিক পালন করছি। এর ফলে বিভিন্ন প্রোগ্রাম হাতে থাকায় খেলাটি আগে শুরু করার কথা থাকলেই আমাদের এই মাসের শেষ দিকে শুরু করতে হচ্ছে।
এছাড়াও স্বাগত বক্তব্য দেন রাজশাহী জেলা দাবা সমিতির আহবায়ক শেখ মনিরুল ইসলাম আলমগীর. বিশেষ অথিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী।
তিনি সংস্থার বিভিন্ন ত্রুটি বিচ্চুতিগুলি তুলে ধরেন। এ সময় অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন,জেলা দাবা সমিতির সদস্য সচিব মোঃ কাওসার আলী ইতি সহ ক্লাব প্রতিনিধি ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.