মুক্তিপণ না পেয়ে মাদরাসা ছাত্রকে হত্যা র‍্যাবের অভিযানে ৫ জন গ্রেপ্তার (ভিাডিও)

বিশেষ প্রতিনিধি: আলোচিত সিরাজগঞ্জের তাড়াশে অপহরণের মুক্তিপণ না পেয়ে মারুফ হাসান নামে এক শিশু ছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় র‍্যাব-১২ এর একটি আভিযানিক দল ৫ জনকে গ্রেপ্তার করেছে।
পরে তাদের দেয়া তথ্যমতে ঈদের দিন সকালে তাড়াশের ঝুরঝুরি বাজারের তালুকদার সুপার মার্টেকের পিছনে পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
হত্যাকাণ্ডের শিকার মারুফ হাসান তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামের মোশাররফ হোসেনের ছেলে ও সলঙ্গা হাফিজিয়া মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র।
র‍্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন জানান, গত ৫ এপ্রিল বিকেলে ঝুরঝুরি বাজার থেকে মারুফ হাসান নিখোঁজ হয়।
পরিবারের স্বজনেরা খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে তাড়াশ থানায় সাধারন ডায়েরি করে। এরপর র‍্যাব শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। র‍্যাব সদস্যরা দফায় দফায় অভিযান চালিয়ে আবুল হাসেম, রফিকুল, আল-আমিন, ওমর ফারুক ও কায়সা হোসেনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে আজ ঈদের দিন সকালে বাজারের পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা ছেলেটির মুক্তির জন্য ৬ লাখ টাকা দাবি করেছিল। না দেয়ায় তাকে নির্মমভাবে হত্যা করা হয়। এমনকি হত্যার পরেও অপহরণকারীরা মুক্তিপণ দাবি করে আসছিল। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এমনকি এ হত্যার আরও যারা জরিত রয়েছে তাদের গ্রেপ্তার জন্য র‍্যাবের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি নিরেন দাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.