নাটোরে জোরপূর্বক ধর্ষণ মামলায় পলাতক আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় জোরপূর্বক ধর্ষণ মামলায় প্রধান পলাতক আসামি মো. সাজিদ আলী (২১) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) শুক্রবার (১২এপ্রিল) বিকেল সাড়ে ৫ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মালাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ শনিবার (১৩ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত আসামি মো. সাজিদ আলী (২১) বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের ডাকারমারিয়া এলাকার মো. সিদ্দিকের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, গত বছর ২০২৩ ইং সালে ১০ অক্টোবর বিকেলে ভিকটিমের মা গরু ওছাগলকে ঘাস খাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সুযোগে ২ নম্বর আসামি ভিকটিমকে টিভি দেখার কথা বলে তার বাসায় নিয়ে যায়।
আসামি ভিকটিমর সম্পর্ক দাদি হয়। ১ নম্বর আসামি ও ২ নম্বর আসামি পরিকল্পিতভাব ২ নম্বর আসামির শয়ন কক্ষে খাটের নিচে লুকিয়ে ছিল। পরবর্তীত ২ নম্বর আসামি ভিকটিমের বাড়িতে নিয়ে যাওয়ার পর তার শয়ন কক্ষ থেকে পানি খাওয়ার মগ নিয়ে আসতে বলে। ভিকটিম পানি খাওয়ার মগ নিয়ে আসতে গেলে তার শয়ন কক্ষে প্রবেশ করলে পূর্বে লুকিয়ে থাকা আসামি মো. সাজিদ আলী (২১) খাটের নিচ থেকে বের হয়ে পিছন থেকে ভিকটিমকে ঝাপটে ধরে শয়ন ঘরের দরজা আটকে তালা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর আসামি মো. সাজিদ আলী (২১) আত্বগাপেনে চলে যায়।
র‌্যাব নাটোর জানান, মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেফতারের জন্য সিপিসি-২, নাটোর র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বদ্ধি শুরু করে। তথ্য ও প্রযুক্তির মাধ্যেম ঘটনার সাথে জড়িত ১ নম্বর আসামি মো. সাজিদ আলীকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মালাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামিকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.