মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজে নবীণ বরণ ও ওরিয়েন্টেশন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: মাদক, অপসংস্কৃতি ও প্রযুক্তির অপব্যবহারকে ‘না’ বলার শপথ আর সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অঙ্গিকার ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বুধবার (২ মার্চ) পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির নবীণ শিক্ষার্থীদের বরণ ও ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।
কলেজের অধ্যক্ষ কাজী ফজলে বারী (সুজা)’র সভাপতিত্বে এবং বাংলা প্রভাষক মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য রাখেন গভনিং বডির অন্যতম সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান(আব্দার), শিক্ষক কাউন্সিলের সভাপতি ও সহ: অধ্যাপক আব্দুল মোত্তালেব (ভূগোল), শিক্ষক প্রতিনিধি রইসুজ্জামান(দর্শণ বিভাগ), সহ: অধ্যাপক আলহাজ্ব সাহিদা উম্মেল ওয়ারা(বাংলা বিভাগ), গভনিং বডির সদস্য জাহেরুল ইসলাম, মইনুল হক, ইয়াকুব আলী, ৩য় বর্ষের শিক্ষার্থী আ.সালাম মুর্শেদী, ২য় বর্ষের শিক্ষার্থী আনোয়ার হোসেন (বিজ্ঞান বিভাগ), জান্নাতুল ফেরদৌস(মানবিক বিভাগ) ১ম বর্ষের (নবীণ) শিক্ষার্থী মিতু প্রমুখ।বরণ ও ওরিয়েন্টেশন অনুষ্ঠানে সভাপতি অধ্যক্ষ কাজী ফজলে বারী (সুজা) বক্তব্যে বলেন,বর্তমান সরকার প্রযুক্তি ও জ্ঞান নির্ভর বাংলাদেশ গড়তে কাজ করছেন।
আজকের শিক্ষার্থীরাই গড়বে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২০৪১ সালের উন্নত বাংলাদেশ। তাই শিক্ষার্থীদের মাঝে জ্ঞান এবং প্রযুক্তি সমন্বয় ঘটাতে হবে। সামাজিক অবক্ষয় রোধে শিক্ষাথীদেরকে মানবীয় গুণ অর্জন করে ভাল ছাত্রের পাশাপাশি ভাল মানুষ হতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.