মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত, দেশে ফেরাতে প্রধানমন্ত্রীর হস্ততক্ষেপ কামনা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মালয়েশিয়ায় বাংলাদেশী প্রবাসি এক নির্মাণ শ্রমিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহতের মৃত দেহ দেশে ফিরিয়ে আনতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে নিহতের পরিবার।
গতকাল মঙ্গলবার (০৩ নভেম্বর) মালয়েশিয়া সময় রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। তার মৃত্যুতে সিরাজগঞ্জে সাংবাদিকগণ ও বিভিন্ন পত্রিকার হকার এবং এজেন্সগনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত হ্যাপী পারভেজ (৪৫) সিরাজগঞ্জ পৌর এলাকার কোল ঘোয়াইলা গ্রামের মৃত শামছুল আলম মুহুরি ও বিরঙ্গনা ছুরিয়া বেগম দুল্লির ৩য় সন্তান।
সে প্রায় ১৫ বছর দরে মালয়েশিয়ায় নির্মাণ শ্রমিক হিসেবে কাজে নিয়োজিত ছিলেন। তিনি ইতি পূর্বে সিরাজগঞ্জে বিভিন্ন পত্রিকার এজেন্টের কাজ করতেন।
নিহত হ্যাপীর বড় ভাই দৌলত মন্ডল এই প্রতিবেদককে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমার ছোট ভাই হ্যাপী ১৫ বছর দরে মালয়েশিয়ায় নির্মাণ শ্রমিকের কাজ করে আসছে।
আজ বুধবার (০৪ নভেম্বর) ভোর রাতে মালায়েশিয়া থেকে হ্যাপীর সহকর্মীদের মাধ্যমে জানতে পারি। হ্যাপীরর মৃত্যুতে আমরা মর্মাহত।
নিহতের মা বিরঙ্গনা ছুরিয়া বেগম দুল্লি কান্নাজরিত কন্ঠে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, যুদ্ধের সময় দেশের জন্য অনেক কিছুই করেছি। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মা আমার সন্তানকে দেশে এনে দিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.