মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির পক্ষ থেকে আবারও ঈদ উপহার পেলেন ২’শতাধিক মানুষ

বিশেষ প্রতিনিধি: মানুষ মানুষের জন্য’ জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে সম্মান জানিয়ে প্রতিষ্ঠালগ্ন থেকে মানব কল্যানে নিরলস ভাবে কাজ করে চলেছে সৃষ্টি হিউম্যান রাইটস নামের সেচ্ছাসেবী সংগঠন।
এর’ই ধারাবাহিকতায় আবারও মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির পক্ষ থেকে দুই শতাধিক কর্মহীন, বেকার, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (১১ মে) ২০২১ ইং দুপুরের দিকে সংস্থার কেরানীগঞ্জ কমিটির উদ্যোগে এসব ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় যথাক্রমে, উপস্থিত ছিলেন, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কেরানীগঞ্জ শাখার সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক আবু নাঈম হোসেন, সাংগঠনিক সম্পাদক রহুল আলম।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ শাখার সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান, ইন্জিনিয়ার আজিজুর রহমান, সহ সভাপতি আঃ রব, শিক্ষা বিষয়ক সম্পাদিকা আফরোজা বেগম, মহিলা বিষয়র সম্পাদিকা তাহমিনা আক্তার রুমা, সদস্য আতিকুল আলম রাসেল, আরিফুল হাসান সাগর’সহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা।
উক্ত উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, সয়াবিন তেল, সাবান, চিনি, গুরা দুধ, সেমাই, মসলা ইত্যাদি। উপহার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংস্থার কেন্দ্রীয় শাখার কো-অর্ডিনেটর মোঃ সারোয়ার হোসেন জনি, এডমিন অফিসার সুমন মোহাম্মদ, সদস্য গিল্ডবার্ড তালুকদার, ফয়সাল প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.