মসজিদের সড়ক নির্মাণ বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিআঘাতে মাদ্রাসা শিক্ষকের মৃত

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে মসজিদের সড়ক নির্মাণ নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিআঘাতে আবদুল মান্নান (৫৬) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।
আজ বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারী) সকালে উপজেলার দেউলী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মান্নান ওই গ্রামের মৃত রফেজ উদ্দিনের ছেলে এবং পশ্চিম সুবিদখালী ছালেহিয়া সিনিয়র মাদ্রাসার প্রভাষক।
এ ঘটনায় ঘাতক শিপনের বাবা কেতাবালী (৬৫) ও বড় ভাই লিটন (৪০)-কে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয়দের সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারী) সকালে ওই এলাকার মসজিদের সড়ক নির্মাণে বাধা দেয় কেতাবালী ও তার ছেলেরা। এ সময় মান্নান প্রতিবাদ করলে তার গলায় ও বুকে ছুরি দিয়ে আঘাত করে শিপন। পরে মান্নানের চাচাতো ভাই আজাহার হাওলাদার, শাকির, সাইদুর ও হানিফ এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালায় কেতাবালীর ছেলেরা।
পরে স্থানীয়রা মান্নানসহ আহদের উদ্ধার করে মির্জাগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে (শেবাচিম) নেয়া হয়েছে।
মির্জাগঞ্জ থানার (ওসি) শওকত আনোয়ার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.