ভুয়া ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি

কেরাণীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জে ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি করার সময় মনির (৩৫) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেট চক্রের সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।
আজ শুক্রবার (০৯ জুলাই) বেলা ১১ টার দিকে রোহিতপুর ইউনিয়নের লাখিরচর মেইল গেইট এলাকায় চাঁদাবাজি করার সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এসময় চাঁদাবাজি কাজে ব্যাবহার করা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ১৫ ১৩৩৫) ও কিছু কাগজপত্র জব্দ করা হয়।
ভুক্তভোগী রিয়াজুল বিটিসি নিউজকে জানান, এ চক্রটি তার ভাতের হোটেল হতে ৪০ হাজার টাকা জরিমানা হিসেবে আদায় করে। তার নিকট টাকা না থাকায় তিনি ঋন করে এ টাকা প্রতারকদের পরিশোধ করেন।
অপর ভুক্তভোগী তাইজুল ইসলাম জানিয়েছেন তার মুদি দোকান হতে ২০ হাজার এবং অন্যান্য দোকানদারের কাছ থেকে দুই হাজার চার হাজার টাকা করে বহু টাকা আদায় করে। এ ছাড়া নতুন সোনাকান্দা বিসিক শিল্পনগরী, লাখিরচর ব্রিজ এলাকায়ও চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।
কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল বিটিসি নিউজকে বলেন, সাধারণত স্থানীয় পুলিশ ও সরকারি লোকবল ছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়না। পরবর্তীতে আপনারা সাবধান থাকবেন, এবং এরকম কোন প্রকার সন্দেহ হলে নিকটস্থ আইন শৃঙ্খলা বাহিণীর সাথে যোগাযোগ করবেন। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরাণীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.