শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ’ এলাকাবাসীর হাতে স্বামী আটক!

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাহমুদা বেগম (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই গৃহবধূ উপজেলার শ্যামপুর ইউনিয়নের এনায়েত বিশ্বাস টোলা গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী এবং কানসাট-বিশ্বনাথপুর এলাকার ভোদু মোমিনের মেয়ে।
আজ শুক্রবার (০৯ জুলাই) সকালে নিহতের স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী তরিকুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
নিহতের পিতা ভোদু মোমিন জানান, প্রায় ৯ বছর আগে মেয়ে মাহমুদা খাতুনের সঙ্গে শ্যামপুর ইউনিয়নের এনায়েত বিশ্বাসটোলার তরিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক’সহ নানা কারণে জামাই ও শশুর বাড়ির লোকজন মেয়েকে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার ভোরে মারধর করে হত্যা করে ঘরে মরদেহ ঝুঁলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায়। পরে খবর দেয়া হয় থানা পুলিশকে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিটিসি নিউজকে জানান, নিহতের পিতা ভোদু মোমিন বাদি হয়ে তরিকুল ইসলাম’সহ পাঁচজনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহটি উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আসল রহস্য উদঘাটন করা যাবে। তিনি আরও জানান, নিহতের স্বামী তরিকুল ইসলামকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.