খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের ৪ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারায় সেনাবাহিনীর অভিযানে দুটি দেশী তৈরি অস্ত্র, চাঁদাবাজির টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ ইউপিডিএফের চার সন্ত্রাসীকে আটক করা হয়েছে।
আজ শুক্রবার (০৯ জুলাই) গোপন সূত্রে খবর পেয়ে গুইমারা রিজিয়নের আওতাধনি সিন্ধুকছড়ি জোনের সেনাবাহিনীর একটি টহলদল গুইমারার ছনখোলাপাড়া নামক এলকায় অভিযানচালিয়ে ঐ চার সন্ত্রাসিকে আটক করে।
আটককৃতরা হলেন, মানিকছড়ির গচ্ছাবিলের মরাদং পাড়ার বাসিন্দা বাগরা কুমার চাকমার ছেলে দুর্জয় চাকমা(৩২), একই উপজেলার রিমাপাড়ার মৃত অমিয় মারমার ছেলে অংথই মারমা(২২), একই এলাকার সাথোই মরমার ছেলে কংচাই মারমা(১৯) ও ঐ গ্রামের লাব্রেচাই মারমার ছেলে চাইলা মারমা(১৯)।
জানা যায়, আটকৃতরা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রসীত খীসা গ্রুপের সক্রিয় সদস্য বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনী। আটককৃত দুর্জয় চাকমা ইউপিডিএফের মানিকছড়ি এরিয়ার প্রধান চাঁদা কালেক্টর এবং তার বিরুদ্ধে রামগড় থানায় হত্যা ও অস্ত্র আইনে দুটি মামলা রয়েছে।
এ বিষয়ে গুইমারা থানার ওসি বিটিসি নিউজকে জানান, আটককৃত চার সন্ত্রাসীকে অস্ত্রসহ থানার হস্তান্তর করা হয়েছে। এ এব্যাপারে অস্ত্র ও চাঁদাবাজির মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খাগড়াছড়ি প্রতিনিধি কে এম মোসাদেক হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.