কাজলের যে ভিডিও দেখে হেসে অস্থির সবাই

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কাজল যেমন নিজের অভিনয়ের জন্য বিখ্যাত, তেমনি অদ্ভুত সব কার্মকাণ্ডের জন্যও তাঁর বেশ সুখ্যাতি রয়েছে শোবিজ অঙ্গনে। যার মধ্যে একটি হলো বার বার নিজের নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যাওয়া! সম্প্রতি নিজের সেই অদ্ভুত কাণ্ড ভক্তদের সঙ্গেও শেয়ার করলেন অভিনেত্রী।
৫ মে ছিল ‘বিশ্ব হাসি দিবস’ সারা বিশ্বের মানুষ এই দিবসটি উদযাপন করেছে।
এর মধ্যে রয়েছেন অভিনেত্রী কাজলও। অন্যান্যদের মতো তিনিও ইনস্টাগ্রামে নিজের একটি মজার ভিডিও পোস্ট করেছেন। যা নিয়ে ভক্তরা হাসাহাসিও করেছে ভীষণ। শুধু তাই নয়, অভিনেত্রী নিজেও হাসাহাসি করেছিলেন।
অভিনেত্রীর শেয়ার করা ছোট ক্লিপের একটি কোলাজে দেখা যাচ্ছে, বারবার পাবলিক প্লেসে পড়ে যাচ্ছেন কাজল।
বেশ কয়েকটি ভিডিওর একটি কোলাজ শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এই সমস্ত ক্লিপ দেখার পরে, আমি বুঝতে পেরেছি যে ছবিগুলি তোলার সময় আমি আশ্চর্যজনকভাবে ভালো অনুভব করি। তাই আনন্দ করুন এবং হাসতে থাকুন। এই ভিডিওটি আরও একবার দেখুন, যা মানুষকে হাসিয়েছে।

ভিডিওটিতে কাজলকে একবার নয়, বারবার পড়ে যেতে দেখা গেছে। প্রথমটি ছিল দুর্গাপূজার প্যান্ডেলের একটি ভিডিও। যেখানে তিনি সিঁড়ি দিয়ে নামার সময় হোঁচট খেয়েছিলেন৷ তিনি সেই সময়ে তাঁর ফোন দেখতে দেখতে হোঁচট খান এবং পরবর্তী সিঁড়িতে পা রাখার আগেই এমন কাণ্ড ঘটান। এছাড়া ‘দিলওয়ালে’-এর প্রচারের সময়কালেরও একটি ক্লিপ দেখা গেছে ভিডিও কোলাজে। যেখানে অভিনেত্রীকে মঞ্চে পড়ে যেতে দেখা যায়।
কিন্তু বরুণ ধাওয়ান তৎক্ষণাৎ তাকে ধরে ফেলেন। এছাড়াও ১৯৯৮ সালের ব্লকবাস্টার সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শ্যুটিং চলাকালীন একটি ভিডিও ক্লিপও দেখা গেছে। যেখানে শাহরুখ খানের সঙ্গে সাইকেল সিক্যুয়েন্সে শ্যুটিং করেছিলেন কাজল এবং গুলাতিকে আঘাত করার পরে তিনি নিজেই সাইকেল সমেত পড়ে যান।
এর আগে, ২০১৮ সালে একটি সাক্ষাৎকারের সময় শাহরুখ খানও কাজলেও পড়ে যাওয়ার একটি ঘটনা বলেছিলেন। শাহরুখ জানান, কাজল তাঁর মুখের উপর পড়ে যাওয়ার পরে তিনি কিছু সময়ের জন্য অ্যামনেসিয়াতে ভুগছিলেন।
এদিকে কাজলের এই ভিডিও দেখে ভক্তরাও হাসতে হাসতে পাগলপ্রায়। ভিডিওতে নানারকম প্রতিক্রিয়া জানিয়েছেন অনুরাগীরা। প্রতিক্রিয়া জানিয়েছেন সহকর্মী তারকারাও।
ডিজাইনার মনীশ মালহোত্রা লিখেছেন, ‘আমার মনে আছে আপনি যখন পড়ে গিয়েছিলেন, আমরা সবাই মরিশাসে তাঁর কাছে ছুটে এসেছি। আপনি কিছুক্ষণের জন্য কেমন একটা হয়ে গেলেন এবং তারপরে আমরা সবাই একসঙ্গে হাসলাম। ‘কুছ কুছ হোতা হ্যায়’র থেকে অনেক স্মৃতি রয়েছে। যেগুলো সবকয়টাই ভালোবাসার।’
ক্রিকেটার যুবরাজ সিং লিখেছেন, ‘দুর্দান্ত খেলা।’ এছাড়া অনুরাগীরাও মজার মজার মন্তব্য করেছেন কাজলের সেই ভিডিওতে। বিশ্ব হাসি দিবসে সবাইকে বেশ হাসাতেই পেরেছেন অভিনেত্রী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.