ভারত থেকে আসা হনুমানের হামলায় গোমস্তাপুরে ৯ জন আহত, এলাকায় আতঙ্ক বিরাজ!

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে হনুমানের হামলায় ০৯ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকাল ও আজ রোববার সকাল পর্যন্ত রহনপুর পৌর এলাকাও আলিনগর ইউনিয়নের বিলাঞ্চলে এ ঘটনাটি ঘটে।
আহতদের মধ্যে একজন যুবক ও ধানকাটা শ্রমিক’সহ কয়েকজন ব্যক্তি রয়েছে। আহতদের ০৭ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। অন্যরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। আহতদের একজন রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার আব্দুস সামাদের ছেলে মোরশালিন (১৯)। অপর দু’জন আলিনগর গ্রামের টানু ও কাজল।
স্থানীয় ও আহতের স্বজনরা গণমাধ্যম কর্মীদের জানান, সকালে রহনপুর পৌর এলাকার ৬-নং ওয়ার্ডের হুজরাপুর মহল্লায় একটি হনুমান গাছ থেকে নেমে মুরশালিনকে কামড় দিলে স্থানীয় লোকজন তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। আজ সকালে রহনপুর রেলওয়ের কর্মচারী বাবলু ও ট্রাক চালক বুদ্ধুকেও আহত করে ও’ই হনুমান।
ধারণা করা হচ্ছে , ভারত থেকে আসা এ হনুমানটি গত কয়েকদিন আগে পাশ্ববর্তী ভোলাহাট উপজেলার এক ইউপি সদস্য’সহ মোট ১৮ জনকেও আহত করেছে। তার মধ্যে গুরতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, গত কয়েকদিন যাবত এলাকায় হনুমানটি বিচরণ করে লোকজনকে আক্রমণ করলেও সংশ্লিষ্ট কেউ এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।
এ ব্যাপারে রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হনুমানটিকে বিরক্ত না করতে এবং সাধারন মানুষ যেন সাবধানে চলাচল করে সে জন্য স্টেশন বাজার এলাকায় মাইকিং করা হচ্ছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনিও বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন, রাজশাহী বন বিভাগের সাথে যোগাযোগ করা হয়েছে তারা এসে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন। হনুমানটি রহনপুর রেলস্টেশনে অবস্থান করায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আমরা এলাকাবাসীকে হনুমানটিকে বিরক্ত না করতে নিষেধ’সহ তাদেরকে নিজেদের নিরাপদ দুরত্ব বজায় রেখে নিরাপদে চলাচল করার পরামর্শ দিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.