নাটোরে পৌর ছাত্রলীগের ছুরিকাহত 

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের ভবানীগঞ্জ জামে মসজদির সামনে প্রতিপক্ষের হাতে ছুরিকাহত হয়েছে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন শাহরিয়ার জিতু (১৮)। এ সময় জিতুকে রক্ষা করতে এগিয়ে এলোপাথাড়ি মারপিটের শিকার হয় ছাত্রলীগ কর্মী সিফাত (২১)।
আহতরা বর্তমানে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায়।
ছুরিকাহত ছাত্রলীগ নেতা জুতি ও আহত ছাত্রলীগ কর্মী সিফাত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তারা নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ নেতা মামুনুর রশীদের সমর্থক।
বর্তমান কাউন্সিলর নান্নু শেখ এবং সমর্থক সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে  তাদের হুমকি ধামকি দিয়ে আসছিল। শনিবার রাতে ছাত্রলীগ কর্মী মুক্তা কে ভবানীগঞ্জ মোড় থেকে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে কাউন্সিলর নান্নুর সমর্থকরা। এ ঘটনার প্রতিবাদ করায় রোববার সন্ধ্যায় বাসা থেকে বাবার ব্যবসা প্রতিষ্টানে যাওয়ার সময় ছাত্রলীগ নেতা জিতুর পথরোধ করে কাউন্সিলর নান্নু শেখের  নেতৃত্বে  সন্ত্রাসী রিপন,সোহাগ,মাহতাব,জিহাদ, সোহান, সাব্বির সহ আরোও ১৫/২০ জন সন্ত্রাসী। জিতুকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পেটায় এবং জিতুর পেটে ছুরি মারে।
এসময় জিতুকে রক্ষা করতে এগিয়ে আসলে সিফাত নামে ছাত্রলীগ কর্মীকে মারপিটের শিকার হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
ছাত্রলীগ নেতা জিতুর বোন জিনাত মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নান্নু শেখ এবং অনুসারীরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং প্রকাশ্যে মামুনকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি ধামকি দিয়ে আসছিল। তারপর ও মামুনকে  নির্বাচন থেকে সরানোর জন্য এ হামলার ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে কাউন্সিলর প্রার্থী নান্নু শেখ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে মামুন ও জিতুরা। এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীদের প্রতিরোধ করেছে। এ ঘটনায় আমি বা আমার সমর্থকরা জড়িত নয়। তারা মিথ্যা অভিযোগ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.