কালীগঞ্জে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত লুবনা

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উদযাপন কমিটি শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে। মাধ‌্যমিক বিদ‌্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন ওই উপজেলার দলগ্রাম দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খুরশিদা আখতার লুবনা।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উৎযাপন কমিটির বিচারকরা উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে এ ফলাফল ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা মোবাশ্বির হোসেন।
তিনি জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উৎযাপন কমিটির বিচারকরা শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে (স্কুল, কলেজ ও মাদরাসা) উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল থেকে দলগ্রাম দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক  খুরশিদা আখতার লুবনাকে শ্রেষ্ঠ শ্রেণী হিসেবে শিক্ষক নির্বাচিত করেছেন।
আগামী ৬ মে লালমনিরহাটে জেলা পর্যায়ে ৫ উপজেলার ৫ জন শিক্ষকের বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে জেলা শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষকনির্বাচিত করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.